কেন্টে খেলতে যাচ্ছেন আশরাফুল

এই বছর আমি কেন্ট প্রিমিয়ার লিগ খেলতে যাচ্ছি। সেখানের দল ব্ল্যাকহিথ ক্রিকেট ক্লাবের হয়ে খেলব আমি। এ লিগটি প্রায় সাড়ে চার মাসব্যাপী হয়। আগামী ৪ মে থেকে ওদের ক্রিকেট সিজন শুরু হবে। আশা করছি এই সিজন পুরোটাই খেলতে পারব।’

মোহাম্মদ আশরাফুল

৪ মে থেকে শুরু হবে কেন্ট প্রিমিয়ার লিগ। সাড়ে চার মাস ধরে খেলা থাকে মাঠে। মৌসুমের শুরু থেকেই খেলবেন আশরাফুল। এতে করে অফ সিজনটা বসে কাটাতে হচ্ছে না তাকে। নিয়মিত ম্যাচ খেলার সুযোগ পেলে ভালোই হবে তার। ২০১৯-২০ ক্রিকেট মৌসুম শুরু পর্যন্ত মাঠে থাকতে পারবেন তিনি। দেশে ফিরে নতুন মৌসুমের জন্য বেশি কসরত করতে হবে না।

ইংল্যান্ডে আগেও খেলেছেন আশরাফুল। স্পট ফিক্সিংয়ের নিষেধাজ্ঞা শেষ হওয়ার পর ইংল্যান্ডের স্থানীয় প্রিমিয়ার লিগে ম্যাচ খেলে চর্চায় ফিরেছেন তিনি। গত মৌসুমেই ২০ ওভারের ক্রিকেটে ৯৭ ও ৭৬ রানের দুটি ইনিংস ছিল তার। ৪০ ওভারে ম্যাচে খেলেছিলেন ১৭০ রানের হার না মানা ইনিংস। এবারও ছন্দ দেখাতে চান মোহামেডানের এ ব্যাটসম্যান। অবশ্য কেন্টে খেলার পাশাপাশি বিশ্বকাপ ম্যাচ দেখারও সুযোগ হাতছাড়া করতে চান না আশরাফুল। বাংলাদেশের ম্যাচগুলো মাঠে বসে দেখতে চান তিনি।

ঢাকা প্রিমিয়ার লিগের খেলা শেষ হলেও ব্যস্ততা কমছে না মোহাম্মদ আশরাফুলের। জাতীয় দলের প্রাক্তন এ অধিনায়ক ইংল্যান্ডে যাচ্ছেন কেন্ট প্রিমিয়ার লিগ খেলতে। ব্ল্যাক হিথের সঙ্গে চুক্তির আনুষ্ঠানিকতাও সেরে ফেলেছেন তিনি। বিসিবির কাছে ছাড়পত্রও চেয়েছেন ডানহাতি এ ব্যাটসম্যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + two =

shares