বাংলাদেশের ম্যাচ নিয়ে ভবিস্যৎ করলো উট শাহিন

আগামী রোববার (২জুন) দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে টিম বাংলাদেশ। তবে তার আগে আসন্ন ম্যাচ নিয়ে সেই উট শাহিনের ভবিষ্যদ্বাণীতে নতুন করে খুলেছে সম্ভাবনার দূয়ার।

বলা হচ্ছে এবার বিশ্বকাপে যে কটি দল শক্তিশালী তার মধ্যে বাংলাদেশ চার নম্বরে অবস্থান করছে। সেই সম্ভাবনার সঙ্গে উট শাহিনের মন্তব্যও আশা জাগিয়েছে বাংলাদেশি ক্রিকেটপ্রেমীদের মনে। শাহিন বলছে, রোববার অনুষ্ঠেয় ম্যাচে টাইগারদের কাছে হেরে যাবে দক্ষিণ আফ্রিকা।

আইসিসি ওয়ার্ল্ডকাপে মাতোয়ার ক্রিকেট বিশ্ব। ইংল্যান্ডের মাটিতে চলছে ওয়ানডে বিশ্বকাপ। সবার দৃষ্টি সেদিকে। কে হারছে আর কে জিতছে এ নিয়ে হিসেব কষছে ক্রিকেটপ্রেমীরা। তবে বাংলাদেশিদের ভাবনা আরো একটু বেশি। এবারই বিগত সময়ের তুলনায় অনেক শক্ত টিম নিয়ে বিশ্বকাপে অংশ নিচ্ছে টাইগাররা।

এখন অপেক্ষার পালা উট শাহিনের ভবিষ্যৎ বাণী সত্য হওয়ার।

ফুটবল বিশ্বকাপে ভবিষ্যৎ বাণী করেছিল অক্টোপাস, টিয়া পাখি, বিড়াল থেকে শুরু করে উট। গত ফুটবল বিশ্বকাপে অনেকটাই সত্য প্রমানিত হয়েছিল উট শাহিনের ভবিষ্যৎ বাণী।

এবার ক্রিকেট বিশ্বকাপে ভবিষ্যৎ বাণী করছে সেই উটই। ২ জুন দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে বাংলাদেশ। আর সেই ম্যাচে জয়ী হবে টাইগাররা। এমনটাই ভবিষ্যৎ বাণী উট শাহীনের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + ten =

shares