বিপিএল এ জুয়াড়ি আটক, জরিমানা

বিপিএল উপলক্ষ্যে জুয়াড়িদের পোয়াবারো।মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আসরের প্রথম দুই দিনেই আটক করেছে জুয়ার সাথে সংশ্লিষ্টতার দায়ে ১৫ জনকে আটক করে পুলিশ। মঙ্গলবার আটক করে আরও পাঁচজনকে।

মঙ্গলবারে ধৃত পাঁচজনের সবাই ভারতীয়। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ভ্রাম্যমাণ আদালত পাঁচ ভারতীয় জুয়াড়ির প্রত্যেককে ৪ হাজার করে মোট ২০ হাজার টাকা জরিমানা করেছেন।ধৃত জুয়াড়িদের শাস্তি দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরুল হাসান। তিনি বলেন, “আমরা আজ পাঁচজনকে আটক করেছি, এরা সবাই বিদেশি নাগরিক। কাল আরেক ভারতীয় জুয়াড়িকে আটক করেছিলাম। প্রত্যেকের আর্থিক দণ্ডের পাশাপাশি মোবাইল জব্দ করা হয়েছে। তাদের মাঠে আসার ক্ষেত্রেও নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।”

ইমরুল আরও জানালেন, জুয়াড়িদের পাশাপাশি আরও দুজনকে শাস্তি দেওয়া হয়েছে। টাকা নিয়ে অবৈধভাবে স্টেডিয়ামে দর্শক ঢোকানোয় ১১ দিনের আটকাদেশ দেওয়া হয় সজীব আহমেদ (২১) নামে এক বাংলাদেশিকে। অন্যজনকে ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। ইমরুল বললেন, “ওই দর্শক (সজীব) কারাদণ্ডের শাস্তি এড়াতে পারতেন। কিন্তু তিনি বিসিবির নিরাপত্তাকর্মীদের উল্টো হুমকি-ধমকি দিচ্ছিলেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − 4 =

shares