বিশ্বকাপে সেরা ৫ অলরাউন্ডার (ভিডিও রিপোর্ট)

এবারের বিশ্বকাপে সেরা ৫ অলরাউন্ডারের তালিকায় রয়েছেন এমন ৫ ক্রিকেটার, যারা মূলত গেম চেঞ্জার। তাদের দলের সবচে বড় নির্ভরতাও তারা।

সাকিব আল হাসান: ওয়ানডে র‍্যাংকিংয়ের শীর্ষ বোলার, একই সঙ্গে দারুণ বুদ্ধিদীপ্ত তার মাঠের উপস্হিতি। ১৯৮ ওয়ানডেতে ৩৫ গড়, ৮১ স্ট্রাইক রেটে করেছেন ৫৭১৭ রান। সেঞ্চুরি ৭, হাফসেঞ্চুরি ৪২। ২৯ গড়ে উইকেট ২৪৯টি।

মঈন আলী: সাকিবের সমবয়সী হলেও ওয়ানডে খেলেছেন মাত্র ৯৬টি। ইদানিং ফর্মটাও দারুণ এই ইংলিশে র। ৩ সেঞ্চুরি সহ করেছেন ১৬৯১ রান; অফস্পিন বোলিংয়ে আছে ৭৯ উইকেট।

রবীন্দ্র জাদেজা: এই ভারতীয় তার বাঁহাতি স্পিনে কৃপণ রান খরচায়। ৩০ বছর বয়সী জাদেজা ১৫১ ওয়ানডেতে প্রায় ৩০ গড়ে রান তুলেছেন দু’ হাজারের ওপর। উইকেট ১৭৪, ইকোনমি পাঁচের নীচে।

কোরি অ্যান্ডারসন: স্বল্প দৈর্ঘের ক্রিকেটে মূল্যবান এক ক্রিকেটার নিউজিল্যান্ডের জন্য। ৪৯ ম্যাচে করেছেন ১১০৯ রান, স্ট্রাইকরেট ১০৮। বোলিংয়েও দারুণ এই মিডিয়াম পেসার। নিয়েছেন ৬০ উইকেট ২৫ গড়ে।

কাইরন পোলার্ড: এই ক্যারিবিয়ানের স্লো মিডিয়াম বোলিংয়ের চেয়ে ব্যাটিংটাই বেশি কার্যকরী দলের জন্য। ১০১ ম্যাচে উইকেটসংখ্যা ৫০, ৩ সেঞ্চুরিতে রান দু’ হাজারের ওপর।

সো ভিউয়ার্স রেডি হয়ে যান আলোচিত এই ৫ অলরাউন্ডারের খেলা দেখার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 5 =

shares