রোমার গোলে বার্সার বড় জয়

বুধবার চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে আর্নেস্তো ভালভার্দের শিষ্যদের কাছে ৪-১ গোলে বিধ্বস্ত হয়েছে অতিথিরা।

মূলত রোমার ২টি আত্মঘাতী গোলে সহজ হয় বার্সার জয়ের পথ। স্বাগতিকদের হয়ে একটি করে গোল করেন লুইস সুয়ারেস ও জেরার্দ পিকে।

অবশ্য ম্যাচের প্রথম গোলের সুযোগ তৈরী করেন সুয়ারেজ। ম্যাচের অষ্টম মিনিটে প্রতিপক্ষের জালে বল ঢুকালেও অফসাইডের কারনে বাতিল হয় গোলটি। মিনিট তিনেক  পরই মেসির বুলেট গতির শট রোমা গোলরক্ষক আলিসন ঠিক মতো ফেরাতে না পারলেও ফিরতি বলে গোল করার মতো কেও না থাকলে এ যাত্রায় বেচে যায় রোমা।

তবে অঘটনটি ঘটে ৩৮ মিনিটে, নিজেদের জালেই বল জড়িয়ে স্বাগতিক দর্শকদের আনন্দের উপলক্ষ এনে দেন রোমার ড্যানিয়েল ডি রসি। দ্বিতীয়ার্ধের ৫৬ মিনিটে আবারও নিজেদের জালে বল ঢোকান কোস্তাস মানোলাস।

তারপর শুরু হয় বার্সার নিজেদের হয়ে গোল করার মিশন। ৫৯ মিনিটে স্কোর লাইন ৩-০ করেন জেরার্ড পিকে। মেসির ক্রস থেকে পাওয়া বলকে গোলপোস্টের দিকে সুয়ারেজের শট কোনোমতে ফেরান আলিসন। তবে একেবারে সামনে দাড়িয়ে থাকা জেরার্দ পিকে গোল করার সুবর্ণ সুযোগ হাতছাড়া করেননি।

৭৯ মিনিটে সান্তনার গোল পায় অতিথিরা, পেরোতির কাছ থেকে বল পেয়ে ব্যবধান কমান এদিন জেকো। তবে ৮৭ মিনিটে লুইস সুয়ারেজের গোলে শেষ চারে নিজেদের অবস্থান অনেকটা শক্ত করে ফেলেছে বার্সা।

রোমার মাঠে আগামী মঙ্গলবার হবে শেষ আটের ফিরতি লেগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − seven =

shares