সার্বিয়ার সাথে জয়ে খুশির আমেজে নেইমার-কাসেমিরোরা !

রাউন্ড অব সিক্সটিনকে সামনে রেখে অনুশীলনের জন্য আবারো সোচির  বেস ক্যাম্পে ফিরে এসেছে ব্রাজিল ফুটবল দল।

বুধবার সার্বিয়াকে ২-০ গোলে উড়িয়ে দিয়ে গ্রুপচ্যাম্পিয়ন হিসেবেই নকআউট নিশ্চিত করেছে সেলেসাওরা। সুইজারল্যান্ডের সাথে ড্রয়ে আসরের শুরুটা মনমতো করতে পারেনি নেইমার -জেসুসরা।

তবে পরের দুই ম্যাচে কোস্টারিকা ও সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলের জয়ে আবারে ছন্দে ফিরে এসেছে তিতের দল। আর তাই নকআউট পর্বকে সামনে রেখে নির্ভার ব্রাজিল স্কোয়াড।

আর তাইতো সোচির তারমাক এয়ারপোর্টে সকাল ৫ঘটিকায় নেমেই নেইমার তার ও সতীর্থ্য কাসেমিরোর সঙ্গে সেলফি তোলায় ব্যস্ত হয়ে পড়েন।

তার এই রকম আনন্দ থেকেই বোঝা যায় যে কতটা নির্ভার রয়েছে সেলেসাওরা। এছাড়া মস্কো থেকে ফেরার পথে বিমানের মধ্যে সবাই মিলে ছবি তুলেছেন।

তাছাড়াও কয়েকজন প্লেয়ারকে বিনোদনের অংশ হিসেবে কার্ড খেলতে দেখা গেছে। ২০০২ সালের বিশ্বকাপজয়ীদের এবারের বিশ্বকাপে শিরোপা ঘরে তোলার দারুন সুযোগ রয়েছে।

তবে ব্রাজিলের জন্য দুশ্চিন্তার বিষয় হলো নেইমারের পুরো ফর্মে না ফিরে আসা। গ্রুপপর্বের ম্যাচগুলোতে নিজের শতভাগ উজার করে দিতে পারেননি নেইমার।

তবে নেইমার না পারলেও ঠিকই নামের প্রতি সুবিচার করেছেন ফিলিপে কৌতিনহো। এই বার্সা মিডফিল্ডার নিজের জাত ভালোভাবেই চিনিয়েছেন।

তিন ম্যাচে দুই গোল করার পাশাপাশি একটি অ্যাসিস্টও আছে তার নামে। আগামী ২ জুলাই মেক্সিকোর বিপক্ষে কোয়ার্টার ফাইনাল নিশ্চিতে মাঠে নামবে নেইমারের দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + 4 =

shares